ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


পাঁচ বছর লকারে পড়েছিল শিশুটি!


২৬ সেপ্টেম্বর ২০১৮ ২২:১৫

জাপানের উগুইসুদানি রেলস্টেশনে পাঁচ বছর আগে একটি লকার ভাড়া করেছিলেন টোকিওর এক নারী। সে লকার ভাড়া করেন তার মূল্যবান একটি সম্পদ রাখার জন্য। কিন্তু কি সেই মূল্যবান সম্পদ যা রাখতে রেলস্টেশনে লকার ভাড়া করলেন?

জানা যায়, ওই ভাড়া করা লকারের ভিতর তার সন্তানকে প্লাস্টিকের একটি ব্যাগে মুরিয়ে সেখানে রেখে যান। কিন্তু তা গত পাঁচ বছরে কাউকে ঘুণাক্ষরেও টের পেতে দেননি তার সন্তান কে এখানে পেচিয়ে রেখে যাওয়ার বিষয়।

তবে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) ওই নারী টোকিওর পুলিশ কর্মকর্তাদের কাছে বলেন, ‘রেলস্টেশনের লকারে লুকনো রয়েছে আমার মৃত সন্তান। লকারের ভিতরে প্লাস্টিকে মুড়ে আমিই তাকে লুকিয়ে রেখেছি।’

এই বোমা ফাটানো কথা যেন পুলিশ কর্মকর্তাদের কানে ফাটছে। প্রথমে বিশ্বাস না করলেও পরে ওই নারীর সঙ্গে উগুইসুদানি রেলস্টেশনে যান তারা। পরে স্টেশনের লকার খুলে উদ্ধার করেন প্লাস্টিকে জড়ানো শিশু দেহের হাড়গোড়। পাঁচ বছর ধরে একই ভাবে থাকায় শিশুর দেহ গলে হাড় বেরিয়ে গেছে।

এই বিষয়ে পুলিশকে জানান ওই নারী, পাঁচ বছর আগে তিনি একটি মৃত সন্তানের জন্ম দেই আমি। এ খবর কেউ যাতে জানতে না পারে এজন্য মৃত শিশুকে রেলস্টেশনের লকারের মধ্যে লুকিয়ে রেখেছিলাম। ওই সময়ে লকারের ভাড়াও নিয়মিত পরিশোধ করতাম আমি।

সম্প্রতি স্বামীর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে ওই নারীর। তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। লকারের চাবিটা তিনি বাড়িতেই ফেলে এসেছিলেন। কিন্তু তার এই কর্মের কথা কেউ জেনে যাবেন, সেই ভয়েই আগেই সব ঘটনা পুলিশকে খুলে বলেন তিনি।

আরআইএস