ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


স্ত্রীকে চুম্বন করতে গিয়ে জিভ হারালেন স্বামী!


২৫ সেপ্টেম্বর ২০১৮ ০০:১৬

ভারতের রাজধানী দিল্লির রনহোলার এলাকায় স্ত্রীর মান ভাঙাতে তাঁকে চুম্বন করেছিলেন চিত্রশিল্পী স্বামী করণ। স্বামী-স্ত্রীর মধ্যে টুকটাক ঝগড়াটিই ছিলো মূল রহস্য। আর ঝগড়া থেকে শুরু হয় স্বামীর জিভ নিয়ে টানাটানি স্ত্রীর।

শনিবার রাতে স্ত্রীর মান ভাঙাতে তাঁকে চুম্বন করেছিলেন তাঁর চিত্রশিল্পী স্বামী করণ। প্রথমে কোনো আপত্তিও করেননি ওই মহিলা। তারপরই আচমকা রাগের চোটে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে নেন তিনি।

বর্তমানে সফদরজং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন করণ। তার জিহ্বায় অপারেশন হবে শীঘ্রই। তবে তিনি ফের কথা বলতে পারবেন কি না, তা এখনও নিশ্চিত নয়।

ভারতীয় পুলিশ সুত্রে জানা যায়, ২২ বছরের সেই নারী আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, বিবাহিত জীবনে খুশি ছিলেন না ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, স্বামীকে দেখতে ভালো না। পুলিশও জানিয়েছে, মাঝেমধ্যেই ঝগড়া লেগে থাকত স্বামী-স্ত্রীর মধ্যে।

বিষয়টিতে রীতিমতো পুলিশে অভিযোগ জানিয়েছেন স্বামী করণ। তিনি বলেন, একটি বিষয়ে তর্ক হচ্ছিল তাঁর স্ত্রীর সঙ্গে। সেই সময় স্ত্রীর মান ভাঙাতে তিনি তাঁকে চুম্বন করতে গিয়েছিলেন। তখনই স্ত্রী কামড়ে তাঁর অর্ধেক জিভ ছিঁড়ে নিয়েছে। তার পরক্ষনেই গর্ভবতী সেই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের জেরায় অভিযোগ স্বীকার করেছেন ওই নারী। তিনি জানান, দুই বছর আগে তাঁর বিয়ে হয়েছে। তিনি তাঁর স্বামী ও বিবাহিত জীবন নিয়ে খুশি নন। এসব বিষয় নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে সে ঘটনাটি ঘটেছে।

আরআইএস