ঢাকা সোমবার, ২৭শে মে ২০১৯, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬


যুবকের যৌন লালসার শিকার ৭০ বছরের বৃদ্ধা


১৫ সেপ্টেম্বর ২০১৮ ০৭:৩৫

আপডেট:
১৫ সেপ্টেম্বর ২০১৮ ০৭:৩৭

ক্ষতবিক্ষত অবস্থায় তাঁকে ফেলে পালিয়ে যায় ওই যুবক

ভারতের বর্ধমান স্টেশন এলাকায় যুবকের যৌন লালসার শিকার হলেন ৭০ বছরের এক বৃদ্ধা নারী। ওই বৃদ্ধাকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধার বাড়ি হুগলির শ্যাওড়া গ্রাম এলাকায়। পরিবারের সদস্যদের অবহেলায় ট্রেনে ট্রেনে ভিক্ষা করেই তার খাবার জোগায় তিনি এবং বর্ধমান স্টেশনেই রাত কাটান।

ঠিক প্রতিদিনের মতই তিনি বৃহস্পতিবার রাতে বর্ধমান স্টেশনের পার্সেল বিভাগের কাছেই শুয়ে পড়েন। অভিযোগ, ভোরবেলায় এক যুবক তাঁকে চা খাওয়ানোর নাম করে ডেকে নিয়ে যায়। এরপর তাকে প্ল্যাটফর্মের পাশে কচুবনে মুখ বেঁধে ধর্ষণ করে৷ এমনকী ওই বৃদ্ধার গোপনাঙ্গে রীতিমতো পৈশাচিক অত্যাচারও চালানো হয় বলেও অভিযোগ।

এরপর রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় তাঁকে ফেলে পালিয়ে যায় ওই যুবক। পরে ওই বৃদ্ধা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে উঠে স্টেশনের কাছে একটি মিষ্টির দোকানে আসেন। রক্তে ভেসে যেতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নামিয়ে তারাও পালিয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে স্থানীয় তিন সাংবাদিক জরুরি বিভাগের চিকিৎসকের কাছে ওই বৃদ্ধার চিকিৎসার জন্য আবেদন জানান। ইতিমধ্যে খবর পেয়ে সেখানে হাজির হন হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাসির আহমেদ।

কার্যত ৩ জন সাংবাদিক এবং পুলিশের উদ্যোগেই এদিন হাসপাতালের চিকিৎসকরা ওই বৃদ্ধার চিকিৎসা শুরু করেন। তাঁকে স্ত্রীরোগ বিভাগে ভর্তি করা হয়। এই ঘটনায় পুলিশ একটি মামলা করে তদন্ত শুরু করেছে। অভিযুক্ত যুবকের খোঁজে পুলিশ তদন্ত করছে।

আরআইএস