ঢাকা সোমবার, ১৩ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


বন্ধুর অফিসে তরুণীকে ধর্ষণ, অতঃপর (ভিডিও)


১৫ সেপ্টেম্বর ২০১৮ ০৪:১৯

চাকরির কথা বলে বন্ধুর অফিসে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণ করে নির্মম নির্যাতন করেছে এক যুবক। ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে। খবর- আনন্দবাজার পত্রিকা।

এতে বলা হয়, দিল্লির এক পুলিশ কর্মকর্তার ছেলে রোহিত সিংহ ওই তরুণীকে নিজের এক বন্ধুর অফিসে ডেকে ছিলেন। সেখানে যাওয়ার পর তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের ঘটনা পুলিশকে জানানোর হুমকি দিলে ওই তরুণীর ওপর নির্মম নির্যাতন চালায় রোহিত। চুলের মুঠি ধরে ওই তরুণীকে টেনে নিয়ে গিয়ে তাকে কিল, চড় মারা হয়। তার পেটে লাথিও মারা হয়। করা হয় গালিগালাজ। পরে পুলিশের কাছে লিখিত অভিযোগ করে ওই তরুণী।

পুলিশ জানায়, ঘটনাটি ঘটে গত ২ সেপ্টেম্বর দিল্লির উত্তম নগর এলাকার একটি বিপিওতে ঘটে। বিপিওটি চালান রোহিতের বন্ধু আলি হাসান। ২১ বছর বয়সী ওই তরুণী ওই বিপিওতে গিয়েছিলেন চাকরির খোঁজে।

রোহিতের বাবা দিল্লি পুলিশের (মধ্য) নারকোটিক্স বিভাগের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর অশোক সিংহ তোমর। রোহিতেরই এক বন্ধু গোটা ঘটনার ভিডিও তুলে রাখেন। সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে শোনা যাচ্ছে, রোহিতের বন্ধু বলছেন; থামো, থামো, আর মেরো না। ভিডিওটি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় বিব্রতকর পরিস্থিতিতে পড়েন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ। তার নির্দেশে শুক্রবার রোহিতকে গ্রেফতার করা হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন... 


এসএ