ঢাকা মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


সামাজিক কাজে ও অসহায় মানুষের জন্য সর্বদা ছুটে যান মেম্বার মোখলেস


২২ মার্চ ২০২৩ ২১:২৩

ছবি সংগৃহীত

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর মোহনপুর উপজেলার ৫ নং বাকশিমইল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে ইউপি সদস্য হিসেবে বিজয়ে হন অত্র ওয়ার্ডের আব্দুর জব্বারের ছেলে মোখলেসুর রহমান। নির্বাচিত হওয়ার পর হতে বিভিন্ন সামাজিক কাজে ও অসহায় মানুষের বিপদে আপদে দিন রাত সর্বদা ছুটে যান মেম্বার মোখলেস তার জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি ইতিমধ্যে অত্যন্ত আস্থাভাজন ও জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন।

উক্ত ওয়ার্ডের ভোটার জয়নাল আবেদীন জানান, মোখলেস মেম্বার হওয়ার পর থেকে সকলের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আরেক ভোটার বাবুল হোসেন বলেন, তার সাধারন ভোটারদের সাথে সুন্দর ব্যবহার এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা দেখে আমরা মুগ্ধ। তিনি আরো বলেন এর আগে অনেক মেম্বার বিজয়ী হয়েছিলেন কিন্তু তারা ভোট নেওয়ার জন্য ভাল ব্যবহার করলেও বিজয়ী হওয়ার পর কোন কাজে ডেকে পাইনি। কিন্তু মোখলেসকে যখন তখন যে কোন সমস্যায় কাছে পাই।

মোখলেসুর রহমান বলেন নির্বাচনে এ ওয়ার্ডে আরো ২ জন প্রভাবশালী প্রার্থী থাকলেও , আমাকে সাধারন ভোটারা আমাকে বিশ্বাস আর ভালবেসে তাদের মূল্যবান ইউপি সদস্য হিসেবে মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছে। জনগণের যা চাওয়া আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি। যদি আল্লাহতালা আমাকে হায়াত দান করে থাকেন তাহলে বাঁকী দিনগুলোতে আমি আমার ওয়ার্ডের অসহায় গরীব দু:খি মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাবো।