ঢাকা মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


রক্তদানে সবাই এগিয়ে আসতে স্বেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সির আত্মপ্রকাশ


১৪ সেপ্টেম্বর ২০২২ ২০:২২

প্রতিকি

দেশের যে কোন প্রান্ত থেকে খুব সহজেই রক্ত খুঁজে পেতে দেশের প্রতিটি জেলা থেকে স্বেচ্ছাসেবীদের নিয়ে কেন্দ্রীয় কমিটি ঘোষনা করেছে রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সি। সোমবার (১২ সেপ্টেম্বর) প্রতিষ্ঠাতা পরিচালকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে স্বেচ্ছাসেবী এ সংগঠনের কেন্দ্রীয় কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

রক্তদাতা স্বেচ্ছাসেবী এ সংগঠনে কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ শামীম সরদার।সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কে এম রায়হান । এ ছাড়াও, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ইমন খন্দকার, সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ সুমন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ এরফান খান লালসহ ৩৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠনটির নব-নির্বাচিত সদস্যরা জানান, রক্ত মানুষের বেঁচে থাকার একটি উৎস। দেশের অধিকাংশ মানুষ প্রয়োজনের সময় রক্ত খুঁজে পায় না। তাই দেশের যে কোন প্রান্তে যে কারো রক্তের প্রয়োজনে আমরা যেন এগিয়ে যেতে পারি। সেই প্রত্যাশা রেখেই আমরা দেশব্যাপী স্বেচ্ছাসেবীদের নিয়ে কাজ করছি। সেই লক্ষ্যেই আমরা সারাদেশের স্বেচ্ছাসেবীদের নিয়ে কমিটি ঘোষনা করেছি। আশা করছি মানুষের সহায়তায় সবাই আমাদের সাথে এগিয়ে আসবে।