ঢাকা শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


শিবচরে হতদরিদ্র শ্রমজীবী মানুষেদের মধ্যে যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ


১১ এপ্রিল ২০২০ ১৮:৪১

সংগৃহিত

শিবচরের হত দরিদ্র অসহায় ও শ্রমজীবী মানুষদের মধ্যে শিবচর থানা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মৃধার নেতৃত্বে পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

১১ এপ্রিল (শনিবার ) সকালে শিবচরের সন্যাসীরচরে জসিম উদ্দিন মৃধার নিজ বাড়িতে অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া জনসাধারণ মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় নিরাপদ দুরত্ব বজায় রেখে প্রায় পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু ও ১ টি করে সাবান দেয়া হয়েছে।

শিবচর থানা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মৃধা যুবদল নেতা অনিক,লিয়াকত, জুলহাস মোল্লা,রেজাউল করিম রেজা,বাদশা মুন্সী,আলমগীর,মোস্তাক মোল্লা, ছাত্রদল নেতা শিপন মোল্লা,সোহেল,ইমারাত,আসিসহ অন্যান্য নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ কর্মসূচীতে অংশ নেয়।

যুবদলের পক্ষথেক পক্ষ হতে শিবচর উপজেলার বিভিন্ন যায়গায় এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মৃধা।

তিনি বলেন, প্রাণঘাতী (কভিড ১৯) করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে চলছে মহামারী করোনা পরিস্থিতিতে সবকিছুই থমকে গেছে, থমকে গেছে সাধারণ মানুষের রুটি-রুজির মাধ্যমও। এতে সবচেয়ে বেশি কষ্টে আছে সমাজের নিম্নআয়ের খেটে-খাওয়া মানুষেরা। কর্মহীন এসব মানুষের দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

এসময় তিনি খাদ্যসামগ্রী নিতে আসা সকলকে অতিপ্রয়োজনীয় কারন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়া, মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান।

সমাজের বিত্তবানদের প্রতি এসব ছিন্নমূল ও অসহায় মানুষদের সহায়তায় এগিয়ে আসার অনুরোধ জানান যুবদল নেতৃবৃন্দ।

বিশেষ দ্রষ্টব্য, যারা লজ্জায় খাদ্য সামগ্রি নিতে আসতে পারেনি তাদের বাড়ি বাড়ি গিয়ে উপহার হিসেবে খদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।