ঢাকা শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


ঢাকাস্থ পাইকগাছা ছাত্র কল্যাণ সংস্থা’র নতুন কমিটি গঠন


৪ মার্চ ২০১৯ ০৮:০৬

আগামী ১ বছরের জন্য রাশেদ হাসানকে সভাপতি এবং শিবলী নোমানীকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ পাইকগাছা ছাত্র কল্যাণ সংস্থা'র ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

ঢাকাস্থ পাইকগাছা উপজেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত “ঢাকাস্থ পাইকগাছা ছাত্র কল্যাণ সংস্থা’’ এর উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় ‍‍‌‌'ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ' ডাকসুতে নতুন কমিটি গঠন নিয়ে এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১ বছরের জন্য ‘ঢাকাস্থ পাইকগাছা ছাত্র কল্যাণ সংস্থা’র নতুন কমিটি গঠন করা নিয়ে আলোচনা হয় এবং সভা শেষে রাতে কমিটি প্রকাশ করা হয়।

সংগঠনের নির্বাহী উপদেষ্টা মহিউদ্দিন মাহি ও শেখ ফরহাদুজ্জামান তুষার এবং সংগঠনের সভাপতি শেখ হারুন অর রশিদ ও সাধারণ সম্পাদক শেখ তৌফিকুর রহমানের স্বাক্ষরে সংগঠনের প্যাডে এই কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি বোরহান উদ্দিন সোহাগ ও মিজানুর রহমান ,যুগ্ম সাধারণ সম্পাদক আরিয়ান ফয়সাল ও সোহেল আরমান শুভ, সাংগঠনিক সম্পাদক ফারদিন সোহাগ,সেলিম পারভেজ,আরাফাত রহমান শাওন, দপ্তর সম্পাদক আহমেদ সাব্বির, প্রচার সম্পাদক বাপ্পি রায়হান। এই কমিটির মেয়াদ আগামী এক বছর।

সভায় “ঢাকাস্থ পাইকগাছা সমিতি’’ এর সভাপতি একেএম সাঈদ হোসেন, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গির আলম, নির্বাহী উপদেষ্টা মহিউদ্দিন মাহি এবং শেখ ফরহাদ উজ্জামান তুষার সহ পাইকগাছা হতে আগত ঢাকাস্থ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নতুনসময়/হারুন/আইকে