ঢাকা বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


সাউথইস্ট কম্পিউটার ক্লাবের সভাপতি শাওন সম্পাদক বিলকিস


২১ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৫০

ছবি- সংগৃহিত

বাংলাদেশের প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে স্বনামধন্য একটি শিক্ষাপ্রতিষ্ঠান সাউথইস্ট বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়টির ২০২১ সালের কম্পিউটার ক্লাব কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়টির ক্যারিয়ার এন্ড প্রফেশনাল ডেভেলপমেন্ট সার্ভিস গত ১১ ফেব্রুয়ারী এ কমিটির তালিকা প্রকাশ করে।

ক্লাব কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শাহরিয়ার আহমেদ শাওন, ভাইস প্রেসিডেন্ট খন্দকার শাহাদাৎ হোসেন উৎসব, সেক্রেটারি জেনারেল বিলকিস বারি এবং ট্রেজারার হিসেব অনিক কুমার চক্রবর্তী।

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ক্লাবটি একটি সুশৃঙ্খল ও সক্রিয় ক্লাব। ক্লবটিতে নিয়মিত ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ট্রেনিং ইভেন্টস ও অনলাইন ইভেন্টস পরিচালনার পাশাপাশি স্কিলস ডেভেলপমেন্টে অগ্রণী ভূমিকা রাখছে।

ক্লবটির পরিকল্পনা সম্পর্কে নবনির্বাচিত প্রেসিডেন্টের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা চেষ্টা করবো ক্লাবের বর্তমান সকল দূর্বল দিকগুলো খুজে বের করে সেইগুলো নিয়ে কাজ করার এবং সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সকল ক্লাবগুলোর মধ্যে বরাবরের মতই ১ম সারির অবস্থান ধরে রাখাবো। সকলের কাছে আমি দোয়া চাই।

বর্তমান ক্লাবটির মডারেটর হিসেবে আছেন জনাব সোহেল রানা, লেকচারার, সিএসই ডিপার্টমেন্ট এবং সহকারি মডারেটর জনাব সোহেল বাবু, লেকচারার, সিএসই ডিপার্টমেন্ট।