ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন সাবেক এমপি আব্দুল ওদুদের


১৮ জুলাই ২০১৯ ২০:২৩

ছবি সংগৃহিত

২০১৯ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃআব্দুল ওদুদ।

বুধবার এক অভিনন্দন বার্তায় সাবেক এমপি উল্লেখ করেন, যেসব শিক্ষার্থীরা এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, আমি তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এ পরীক্ষায় কৃতিত্বের পরিচয় দিয়ে শিক্ষার্থীরা একাডেমিক শিক্ষা জীবনের আরেকটি গুরুত্বপূর্ণ ধাপ অতিক্রম করেছে। তারা একাডেমিক জীবনের চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য অভিভাবক, শিক্ষক ও শ্রদ্ধেয়জনদের উপদেশ মতো নিয়মানুবর্তিতার মধ্যে থেকে কঠোর অধ্যবসায়ের মাধ্যমে আগামীতে আরও সাফল্য বয়ে আনবে-এটাই প্রত্যাশিত। আমি সব শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এবছর চাঁপাইনবাবগঞ্জে এইচ.এস.সি ও আলিম পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২৩৮জন। আর বরাবরের মতোই ফলাফলে শীর্ষ স্থান ধরেছে নবাবগঞ্জ সরকারি কলেজ। এবছর নবাবগঞ্জ সরকারি কলেজে জিপিএ-৫ পেয়েছে ১৫৭জন।

এছাড়া নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে ২জন, নবাবগঞ্জ সিটি কলেজে ২জন, মহিপুর কলেজে ১জন, কৃষ্ণগোবিন্দপুর কলেজে ২জন, পুখুরিয়া মহিলা কলেজে ৪জন, শ্যামপুর হাজ্বী মমতাজ মিঞা ডিগ্রি কলেজে ২জন, শাহবাজপ্রু সোনামসজিদ কলেজে ১জন, শিবগঞ্জ মহিলা কলেজে ৫জন, আদিনা সরকারি ফজলুল হক কলেজে ৪জন, বিনোদপুর কলেজে ২জন, চককীর্ত্তি স্কুল এন্ড কলেজে ২জন, ভোলাহাট মহবুল্লাহ কলেজে ১জন, ভোলাহাট মহিলা কলেজে ৫জন, জামবাড়িয়া কলেজে ১জন, রহনপুর মহিলা কলেজে ১জন, রহনপুর ইউসুফ আলী কলেজে ১৩জন, রহনপুর পি.এম আইডিয়াল কলেজে ১জন, আলীনগর স্কুল এন্ড কলেজে ৩জন, মির্জাপুর কলেজে ১জন, নাচোল সরকারি কলেজে ৫জন, নাচোল মহিলা কলেজে ১জন, রাজবাড়ি কলেজে ১৬জন, দিয়ার কলেজে ৩জন।

এছাড়া মাদ্রাসা বোর্ডের অধীনে জিপিএ-৫ পেয়েছে শংকরবাটি হিফজুল উলুম ফায়েজা খানুম কামিল মাদ্রাসায় ২জন ও মাদ্রাসা নাচোল মোহসিনা ফাযিল মাদ্রাসায় ১জন।