ঢাকা শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাভিশনের গাইবান্ধা প্রতিনিধি আতিক বাবুর নামে চুরির মামলা


২৫ এপ্রিল ২০২০ ১৮:০৩

সংগৃহিত

জনপ্রিয় টেলিভিশন বাংলাভিশনের গাইবান্ধা প্রতিনিধি আতিক বাবুর নামে গাইবান্ধা সদর থানায় চুরির মামলা করেছেন সাংবাদিক রবিন সেন।টাকা লুটপাটের অভিযোগে বুধবার রাতেই এই মামলা দায়ের করেন তিনি।

জানা যায়,গেল মঙ্গলবার রাতে সাংবাদিক জাভেদ হোসেন, রবিন সেন ও পুলিশের একজন এ এস আইকে তাস খেলার অপরাধে গ্রেফতার করে পুলিশ।এসময় ভিডিও ধারন ও গ্রেফতারকৃতদের নিকট থেকে টাকা পয়সা ছিনিয়ে নেয় আতিক বাবু।
গ্রেফতারকৃতদের গ্রেফতারের পর জুয়া আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে চালান করে পুলিশ। এর পর গ্রেফতারকৃতরা বুধবার বিশেষ আদালতে জামিনের আবেদন করলে আদালত জামিন মন্জুর করে।

জামিনে বেড়িয়ে এসে বুধবার রাতেই সাংবাদিক রবিন সেন বাদী হয়ে টাকা পয়সা লুটপাটের অভিযোগ এনে গাইবান্ধা সদর থানায় সাংবাদিক আতিক বাবুর বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মামলা হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আতিক বাবুর বিরুদ্ধে নানা ভাবে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠছে। দ্রুত টাকা চোর এই বাংলা ভিশনের গাইবান্ধা প্রতিনিধি আতিক বাবুর গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন গাইবান্ধা সাংবাদিক মহল।