ঢাকা বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজালালে পায়ুপথে দেড় হাজার পিস ইয়াবাসহ আটক ১ যাত্রী


৪ ফেব্রুয়ারি ২০২০ ২০:৩৫

ছবি-নতুনসময়

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৪২৫ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে সোমবার বিকাল দুইটার দিকে হেলাল উদ্দিন (৩২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে সে স্থানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। উখিয়ার খালেদা (২৫) তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য দেয় বলে সে জানিয়েছে।খালেদার স্বামী আলমগীর (৩০) ঢাকার মিরপুরের ১২ নম্বর সেকশন থেকে গ্রহণ করার কথা ছিলো বলে হেলাল জানায়। বিনিময়ে সে ১৫ হাজার টাকা পেতো। পরবর্তিতে তার পায়ুপথ থেকে এই ইয়াবা বের করে আনা হয়।

আটক ইয়াবার বাজার মূল্য ৪ লাখ ২৭ হাজার টাকা বলে জানা যায়। আটক হেলাল কক্সবাজার জেলার উখিয়া থানার আশার পাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র।