ঢাকা মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

ঘরে ঢুকে প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা, আটক প্রেমিককে ছাড়িয়ে নিলো ছাত্রলীগ


৩ অক্টোবর ২০১৯ ০২:৪০

সিদ্ধিরগঞ্জে ঘরে ঢুকে প্রেমিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয়দের হাতে আটক হন প্রেমিক শাহরিয়ার। ঘটনার পর পরই স্থানীয় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান দলবল নিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় মাদানীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক আদর্শনগর এলাকার ফারুকের ছেলে ছাত্রলীগ কর্মী শাহরিয়ারের। সে সুবাদে প্রেমিকার সাথে দেখা করতে যান তিনি। এ সময় প্রেমিকার মা বাসায় না থাকায় ধর্ষণ করার চেষ্টা করেন।

ছাত্রীর মা বলেন, স্বামী মারা যাওয়ার পর গার্মেন্টসে কাজ করে মেয়েকে নিয়ে মাদানীনগরে আকিজ টাওয়ারের পাঁচ তলায় ফ্ল্যাট বাসায় ভাড়া থাকি। সন্ধ্যায় কর্মস্থল থেকে ফিরে এসে দেখি মেয়ে কান্না করছে। কারণ জানতে চাইলে মেয়ে ধর্ষণ চেষ্টার কথা জানায়। এ সময় শাহরিয়ার ঘরেই ছিল।

তখন প্রতিবেশীদের ডেকে এনে তাকে আটক করি। বিয়ে করবে কিনা জানতে চাইলে শাহরিয়ার অস্বীকার করে। পরে স্থানীয় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান ১০/১২ জন লোক নিয়ে ঘরে ঢুকে জোর করে শাহরিয়ারকে ছাড়িয়ে নিয়ে যায়।

বিষয়টি স্থানীয় কাউন্সিলর শাহজালাল বাদলকে জানালে তিনি থানায় অভিযোগ করার পরামর্শ দেন। পরে রাত ৯টায় থানায় গিয়ে অভিযোগ করি।

আটক শাহরিয়ারকে জোর করে ছাড়িয়ে আনার অভিযোগ সঠিক নয় দাবি করে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান জানান, মেয়ের মা বলেছিল মীমাংসা করে দেওয়ার জন্য। কিন্তু ছেলের মা বিয়েতে রাজি হয়নি।

শাহরিয়ারের বাবা ফারুক এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। তবে মা শাহীনুর বেগম ঘটনাটি স্বীকার করে বলেন, তার ছেলে ওই মেয়েকে একটি মোবাইল কিনে দিয়েছে। তা জানার পর ওই মেয়ের সাথে সম্পর্ক ছিন্ন করার জন্য ছেলেকে বহু শাসন করা হয়েছে। ঘটনার দিন মেয়েই তার ছেলেকে তাদের বাসায় ডেকে নিয়েছে বলে তিনি দাবি করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ছাত্রী ও তার মা থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছে। মামলা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নতুনসময়/আইকে