ঢাকা সোমবার, ২৭শে সেপ্টেম্বর ২০২১, ১৩ই আশ্বিন ১৪২৮

স্ত্রীর দেয়া তথ্যে পরকীয়ায় আসক্ত স্বামীকে ফিরিয়ে আনলো পুলিশ


২৭ ফেব্রুয়ারি ২০২১ ০০:১৭

প্রতিকি

ফেসবুক পেজের ইনবক্সে এক নারীর মেসেজ পাওয়ার পর পরকীয়ায় আসক্ত ওই নারীর স্বামীকে পরিবারে ফিরিয়ে এনেছে পুলিশ। শুক্রবার পুলিশ সদর দপ্তরে এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গত ৪ ফেব্রুয়ারি এক নারী ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’র ইনবক্সে জানান, রাজধানী কোতোয়ালী থানাধীন এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী ও এক শিশু সন্তান নিয়ে থাকেন তিনি। তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনো বাসায় ফেরেননি। এ ছাড়া তার মোবাইলও বন্ধ পাচ্ছেন। উদ্বেগ-উৎকণ্ঠা নিয়ে তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন।

পুলিশ জানিয়েছে, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষণিকভাবে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেয়। একইসঙ্গে ওই নারীকে পরামর্শ দেয় থানায় যেতে। এ বিষয়ে একটি জিডি রেকর্ড করে উপপরিদর্শক (এসআই) শেখ শাহ আলমকে দায়িত্ব দেওয়া হয়।

পরে ওই নারীর দেওয়া সব তথ্য বিশ্লেষণ করে এবং প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে ওই নারীর স্বামীর অবস্থান নির্ণয় করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন।

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের মধ্যস্থতায় এসআই শেখ শাহ আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালায়। পরে গতকাল বৃহস্পতিবার ওই নারীর স্বামীকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ওই নারীর স্বামী পরকীয়ায় লিপ্ত থাকার কথা জানিয়েছেন। নতুন প্রেমিকার টানে স্ত্রী ও সন্তানকে ফেলে চলে গিয়েছিলেন তিনি। বিষয়টি পরে কোতোয়ালী থানা পুলিশের মধ্যস্থতায় মীমাংসা করা হয়েছে। উদ্ধার হওয়া ওই নারীর স্বামী বর্তমানে তার স্ত্রী ও সন্তানের সঙ্গে রয়েছেন।