ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


শেখ হাসিনা স্বপ্ন দেখেন না, স্বপ্ন বাস্তবায়ন করেন : ওয়াসিকা খান


৯ মার্চ ২০২৪ ১৯:৩০

ছবি : নতুন সময়

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রবেশদ্বার কর্ণফুলী উপজেলা নাগরিক কমিটি উদ্যোগে বাংলাদেশ সরকারের প্রথম মহিলা  ওয়াসিকা আয়শা খাঁনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় কর্ণফুলী আখতারুজ্জামান চত্বর সংলগ্ন কর্ণফুলী উপজেলা নাগরিক কমিটির আয়োজনে চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ সভাপতিত্বে শিকলবাহা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, ‘বর্তমান সরকার নারীদের উন্নয়নের জন্য কাজ করছেন। ১৯৯৬ সালে প্রথম জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর সন্তানের ক্ষেত্রে পিতার নামের সাথে মায়ের নাম যুক্ত করেন। এখানে যারা আছেন সকলেই আপনাদের লোক আপনাদের নেতা। আজকে যারা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন তাঁদের সকলকে ধন্যবাদ জানাই।

চট্টগ্রামে অনেক অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, ঢাকার সাথে তাল মিলিয়ে চট্টগ্রামেও উন্নয়ন হচ্ছে। এক পর্যায়ে প্রতিমন্ত্রী নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে উদ্দেশ্যে করে বলেন, ‘আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত জনগণের জন্য কাজ করছেন। দেশের মানুষের জন্য কাজ করছেন। শেখ হাসিনা স্বপ্ন দেখেন না, স্বপ্ন বাস্তবায়ন করেন। আমাদের সকলের নেতা জননেত্রী শেখ হাসিনা। আমাদের ভাগ্য উন্নয়নের জন্য তিনি কাজ করছেন।

গণ সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোতাহেরুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ শ্রম ও বিষয় সম্পাদক খোরশেদ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল কাদের সুজন, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম চৌধুরী, বোরহান উদ্দিন ইমরান, সালাউদ্দিন শাকিব, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুর রহমান শিবলী, আশীষ কুমার সিংহ।

আরও উপস্থিত ছিলেন, কর্ণফুলী নাগরিক কমিটির উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম ছালেহ, চরলক্ষ‍্যা ইউপি সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউপি চেয়ারম্যান নুরুল হক চেয়ারম্যান, মহি উদ্দিন আল ভান্ডারি প্রমূখ।

এর আগে অর্থ প্রতিমন্ত্রীকে এলাকায় পৌঁছালে কর্ণফুলী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুমা জান্নাত। অর্থ প্রতিমন্ত্রী গণ সংবর্ধনা চত্বরে চট্টগ্রাম কমিউনিটি হাসপাতালে সৌজন্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

নতুনসময়/এএম


চট্টগ্রাম, অর্থ প্রতিমন্ত্রী, মহিলা, গণসংবর্ধনা, কর্ণফুলী