ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নুরুল ইসলাম হাজার হাজার মানুষের কর্মসংস্থানের কারিগর: ডা. জাফরুল্লাহ


১৪ জুলাই ২০২০ ২২:৩৬

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এ শোকবার্তায় এই মুক্তিযোদ্ধা বলেন, স্বাধীনতার পর বাংলাদেশে বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান গড়ার এবং হাজার হাজার মানুষের কর্মসংস্থানের কারিগর কর্মবীর নুরুল ইসলামের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

শোকবার্তায় ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও বলেন, বাংলাদেশের শিল্প উন্নয়নে নুরুল ইসলামের বিশাল ভূমিকা রয়েছে। একজন কৃতী ব্যবসায়ী হিসেবে তিনি মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক ও সমাজসেবামূলক নানা জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রাখেন। বিশেষ করে তিনি তার মেধা, দক্ষতা ও পরিশ্রমের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে ও মানুষের কর্মসংস্থান তৈরিতে আধুনিক চিন্তার সাহসী উদ্যোক্তা। তার প্রতিষ্ঠিত যমুনা শিল্পগ্রুপে ৫০ হাজার মানুষ কাজ করছেন।

দেশের এই বিশিষ্ট ব্যবসায়ী ও গুণী মানুষটির ইহলোক ত্যাগে ডা. জাফরুল্লাহ চৌধুরী গভীরভাবে শোকাভিভূত। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করে সেই দোয়া করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।