ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


অফিসে অসুস্থ হয়ে এক নারী কর্মকর্তার মৃত্যু


২৮ আগস্ট ২০১৯ ০৮:১৮

ছবি সংগৃহিত

রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়ে কাজ করার সময় অসুস্থ হয়ে এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। ব্যাংকের ডেস্কে বসে কাজ করছেন একজন নারী কর্মকর্তা। একজন নারী গ্রাহকের কাগজপত্র নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন তিনি। এ সময় একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায় তাকে। পাশে রাখা গ্লাস থেকে তিনবার পানি পান করেন তিনি।

আরেকবার পানি পানের সময় তার মাথা সামনে ঝুঁকে আসে। এ সময় টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে ওই নারী গ্রাহকসহ আশপাশের সহকর্মীরা এগিয়ে আসেন। তাকে সোজা করে চেয়ারে বসানোর চেষ্টা করেন একজন। কিন্তু চেয়ার থেকে নিচে পড়ে যান তিনি।

ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়া ভিডিওটি।এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘটনাটি প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদ্দীন রোড শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের (৪৩)। কাজ করার মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ সাংবাদিকদের জানান, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সহকর্মীরা তার বোনকে হাসপাতালে নিয়ে যায়। তবে ঘটনাস্থলেই তার বোনের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।