ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ


২৭ আগস্ট ২০১৯ ০৩:৫৯

ফাইল ফটো

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। দুপুরে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের চন্ডিপুর বাজারের কাছে মনদের তিন রাস্তার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্দুস ছামাদের ছেলে আলমগী ও উলিপুর উপজেলার মধুপুর সরকারপাড়া গ্রামের শামসুল হকের ছেলে জাহিদুল ইসলাম মেম্বার।

এদিকে, আহতরা হলেন সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্বাস আলীর ছেলে বুলবুল ও একই এলাকার মৃত আকবর আলীর ছেলে ইউসুফ আলী। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, সোমবার দুপুর পৌনে ২টার দিকে কুড়িগ্রাম-নাগেশ্বরী মহাসড়কের চন্ডিপুর এলাকার মনদের তেপতি এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চালক জাহিদুল মেম্বার ও আলমগীর ঘটনাস্থলেই মারা যান। এ সময় আলমগীরের বুলবুল ও ইউসুফ আলী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর রহমান সরদার জানান, দুপুর আড়াইটার দিকে গুরুতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে জাহিদুল ইসলাম ও আলমগীরকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। আহত অপর মোটরসাইকেল আরোহী ইউসুফ চিকিৎসাধীন রয়েছেন।