ঢাকা সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


সাতক্ষীরা জেলার সর্বোচ্চ করদাতা জাহাঙ্গীর হাসান


২৭ ডিসেম্বর ২০২৩ ১০:১৮

ছবি সংগৃহীত

সাতক্ষীরা জেলার সর্বোচ্চ করদাতা হয়েছেন মেসার্স এসএম কর্পোরেশনের সত্ত্বাধিকারি মো. জাহাঙ্গীর হাসান। কর অঞ্চল খুলনার সম্মানিত করদাতা হিসেবে ২০২২-২০২৩ অর্থ বছরে সাতক্ষীরা জেলায় সর্বোচ্চ আয়কর প্রদান করায় জাহাঙ্গীর হাসানকে সম্মাননা দেওয়া হয়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) খুলনা পাবলিক কলেজ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে সেরা করদাতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। এসময় জাহাঙ্গীর হাসানের হাতে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম স্বাক্ষরিত সম্মাননা পত্র ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে করদাতাদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য জিএম আবুল কালাম কায়কোবাদ। খুলনা বিভাগের ১০ টি জেলার ৭৭ জন করদাতাকে সম্বর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

এসময় খুলনার কর কমিশনার সিরাজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর কমিশনার মোঃ তৌহিদুল ইসলাম, কাস্টম এক্সসাইজ ও ভ্যাট কমিশনর সৈয়দ আতিকুর রহমান, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ শামিমুল আহসান শামীম এবং খুলনা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি কাজী আমিনুল হক।