ঢাকা শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


প্রিয়াঙ্গন ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার সম্পাদক উজ্জ্বল


২ সেপ্টেম্বর ২০২২ ১০:২৪

সংগৃহিত

রাজধানীর প্রিয়াঙ্গন শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন মোজ্জাম্মেল হক দিদার এবং আরিফ হোসেন উজ্জ্বল। বৃহস্পতিবার প্রিয়াঙ্গন শপিং সেন্টারের ব্যবসায়ীরা ভোটের মাধ্যমে তাদের নির্বাচিত করেন। নবনির্বাচিত এই কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবেন। 

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শরিফুল ইসলাম শরিফ, ওসমান গনি সরকার, সহ সভাপতি নুরুল ইসলাম, গিয়াস উদ্দিন ফারুক, মুসলিম মিয়া।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসউদ এলাহী, সহ যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জামাল উদ্দিন। সাংগঠনিক সম্পাদক শাহ নেওয়াজ সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম সাদ্দাম, আব্দুর রহমান। অর্থ সম্পাদক পদে সুমন খালাসী, সহ অর্থ সম্পাদক মোহাম্মদ দিপু ও জসিম পাইক।

মাকসুদ সরকার দপ্তর সম্পাদক, সহ দপ্তর সম্পাদক আব্দুল জলিল সবুজ। ইসমাইল ক্রীড়া ও জাহিদ সহ ক্রীড়া সম্পাদক। এছাড়া প্রচার সম্পাদক শরীফ ও সহ প্রচার সম্পাদক মানিক মাল এবং ধর্ম বিষয়ক সম্পাদক পদে মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন মাহবুব রহমান বাবুল, জিয়া, মাইনুদ্দিন, তাজুল ইসলাম, জসিম উদ্দিন, সালাউদ্দিন, শহীদ ফকির ও মোঃ মিনার।

ভোট গ্রহণ শেষে ব্যবসায়ীদের সর্ব সম্মতিক্রমে কার্যনির্বাহী পরিষদ অনুমোদন দেওয়া হয়।