ঢাকা শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আবারও ক্ষমতায় এলে দ্বিতীয় পদ্মা সেতু হবে: প্রধানমন্ত্রী


১৪ ডিসেম্বর ২০১৮ ০৮:০৯

আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আবারও এলে, দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করা হবে, বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে দুপুরে আওয়ামী লীগের নির্বাচনী পথসভায় এ কথা বলেন তিনি।
শেখ হাসিনা আরও বলেন, বিশ্ব ব্যাংক দুর্নীতির অভিযোগ তুলেছিল কিন্তু কোনো দুর্নীতি পায়নি তারা। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি। আপনারা জানেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে একটা চ্যালেঞ্জ ছিল।
আমরা ফের ক্ষমতায় এলে যদি প্রয়োজন হয় তাহলে দৌলতদিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করবো। তবে আগে ১ম পদ্মা সেতু নির্মাণ কাজ শেষ করতে হবে। তারপর দ্বিতীয় টা নির্মাণ করা হবে। এজন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে ফরিদপুরে ভাঙ্গায় নির্বাচনী পথ সভায় উপস্থিত হয়ে ফরিদপুরকে বিভাগ করার ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ফরিদপুরকে মানুষ ঠাট্টা করে ফকিরপুর বলত এখন আর কেউ ঠাট্টা করতে পারে না। আপনারা ফরিদপুরবাসীই ভালো বলতে পারবেন, ফরিদপুর এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। আরেকবার নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের সুযোগ দিন।
বিএনপি জামায়াত জোট ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর জন্য অনেক ষড়যন্ত্র করেছিল, মানুষ পুড়িয়ে মেরেছিল কিন্তু তারা পারেনি আমরা পুনরায় ক্ষমতায় এসেছি। ২০০৮ থেকে ২০১৮ এই সময়ের মধ্যে সমগ্র দেশে যে উন্নয়ন হয়েছে তার অংশীদার ফরিদপুরবাসীও।