ঢাকা শুক্রবার, ১৪ই ডিসেম্বর ২০১৮, ১লা পৌষ ১৪২৫


প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জাতিসংঘে যাচ্ছেন ফিরোজ আলম সুমন


১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৩৬

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৩৭

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘের ৭৩তম সাধারণ পরিষদ অধিবেশনে যাচ্ছেন তরুণ ব্যবসায়ী ও আল কাদেরিয়া লিমিটেড এর চেয়ারম্যান মোঃ ফিরোজ আলম সুমন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) মধ্য রাতে জাতিসংঘের সদরদপ্তর নিউইয়র্কের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। মোঃ ফিরোজ আলম সুমন এর আগেও ২০১৭ সালের এপ্রিলে প্রধানমন্ত্রীর ভারতের দিল্লি সফরেও সফরসঙ্গী ছিলেন।

জানা যায়, তরুণ সমাজের আইকন, বিশিষ্ট ব্যবসায়ী, মানবাধিকার ও গণমাধ্যম ব্যক্তিত্ব মোঃ ফিরোজ আলম সুমন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন FBCCI রেলওয়ে মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা দক্ষিণের সভাপতি। তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের সঙ্গে জড়িত রয়েছেন। ফিরোজ আলম সর্বকনিষ্ঠ হিসেবে একমাত্র এফবিসিসিআইয়ের কো-চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সফরসঙ্গি হয়েছেন।

তরুণ ব্যবসায়ী মোঃ ফিরোজ আলম সুমন এর আগে অস্ট্রেলিয়া, ফ্রান্স, সুইজারল্যান্ড, ইংল্যান্ড, চীন, জাপান, তুরস্ক, রাশিয়া, থাইল্যান্ড, নেপালসহ বিশ্বের বিভিন্ন দেশে রাষ্ট্রীয় সফরে গেছেন।

মোঃ ফিরোজ আলম সুমন স্বপ্ন দেখেন আগামীর বাংলাদেশ হবে প্রযুক্তিসহ সবক্ষেত্রে উন্নত ও সমৃদ্ধশালী। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

আইএমটি