ঢাকা রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


আ. লীগের মনোনয়ন কিনলেন মাহি


৩০ ডিসেম্বর ২০২২ ০৫:৩০

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় মাহির সঙ্গে তার স্বামী রাকিব সরকার ও বাবা আবু বকর উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহ করার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মাহি বলেন, ‘আমি যে কত খুশি, সেটা বলে বোঝাতে পারব না। আমি গর্বিত যে আওয়ামী লীগের মতো দলের মনোনয়ন কিনতে পেরেছি।’

কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

এছাড়া মাহির স্বামী রাকিবও গাজীপুর আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য।

প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির এমপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়। ওই আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচন হবে।

এর আগে আজ সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে চিত্রনায়িকা মাহিকে দলের মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ‘চিত্রনায়িকা মাহি উপনির্বাচনে প্রার্থী হতে চান। আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। আমরা খোঁজ নিয়ে জেনেছি, মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। মাহি নিজেও আওয়ামী লীগ করেন। ফলে তাকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।’

এ সময় অপর এক প্রশ্নের জবাবে দলের মনোনয়ন বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে বলেও জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

আইকে