ঢাকা মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২৯


১০ সেপ্টেম্বর ২০২০ ১৭:২১

ফাইল ছবি

নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে আরও একজন মৃত্যুবরণ করেছেন। তার নাম আবদুস সাত্তার (৪০)। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ২৯ জনে দাঁড়াল।

বৃহস্পতিবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান। তার ৭০ শতাংশ দগ্ধ ছিল।

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট ও হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল যুগান্তরকে এসব সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় আইসিইউতে চিকিৎসাধীন থেকে আবদুল হান্নান (৫০) নামে এক মুসল্লি মারা যান। তার ৮৫ শতাংশ দগ্ধ ছিল।

প্রসঙ্গত গত শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ফতুল্লার তল্লা চামারবাড়ি বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের পর ফায়ার সার্ভিসের ছিটানো পানি জমার পর সেখান থেকে তিতাস গ্যাসলাইনে লিকেজ পাওয়া যায়।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, মসজিদের সামনে গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে।

ঘটনার পর রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সংকটাপন্ন ৩৭ জনকে ভর্তি করা হয়। এর মধ্যে এখন পর্যন্ত ২৯ মারা গেছে। আইসিইউতে আছেন সাতজন। আর মাত্র একজন সুস্থ হয়ে বাড়ি ফেরেন।