ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


জাতীয় শোক দিবসে ওব্যাট থিংক ট্যাংকের ভার্চুয়াল অনুষ্ঠান


১৭ আগস্ট ২০২০ ০৯:০৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে ভার্চুয়াল রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

১৫ আগস্ট সেচ্ছাসেবী সংগঠন ওব্যাট থিংক ট্যাংকের উদ্যেগে যুম আ্যপসের মাধ্যমে আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় ঢাকা, রংপুর, চট্রগ্রাম, খুলনাসহ বিভিন্ন জেলা থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এ অনুষ্ঠানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনি নিয়ে বিভিন্ন জেলা থেকে দুজন করে বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে দুজনকে বিজয়ী ঘোষণা করে তাদের পুরস্কার প্রদান করা হয়।

এ ভার্চুয়াল অনুষ্ঠানে ওব্যাট থিংক ট্যাংকের ইন-চার্জ মোঃ আকাশের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ওব্যাট হেল্পার্স, যুক্তরাষ্টের উপদেষ্টা মোঃ রিয়াল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্টের ওব্যাট হেল্পার্সের প্রকল্প ম্যানেজার মোঃ সোহেল আক্তার খান।

এছাড়াও বগুড়া ওব্যাট থিংক ট্যাংকের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে মিলাদ মাহফিল, কুইজ প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।