ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


জাতির জনক কোন দলের নয়, তিনি সারাদেশের সব দলের: ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ


১৬ আগস্ট ২০২০ ০১:২৩

সংগৃহীত

জাতির জনক কোন দলের নয়, জাতির জনক সারাদেশের সব দলের। তাই ১৫ আগস্ট জাতীয় পার্টির পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্দোলন সংগ্রামের রোল মডেল। তার আদর্শ সকল প্রেরণার উৎস বলে মনে করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ।

শনিবার (১৫ আগস্ট) বিকালে শহরের সেতুলী বেম্বো গার্ডেনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন খান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন দেশ ও মানুষের স্বার্থে সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সংসদেই বলেছেন, জাতীয় পার্টি বঙ্গবন্ধুকে জাতির জনকের মর্যাদা দিতে চেয়েছিলেন। কিন্তু বিশেষ কারণে সেটা করতে পারেননি। তবে, সংসদে জাতির জনক মর্যাদা দেয়ার বিষয়ে জাতীয় পার্টি ভোট দিয়েছিলেন।


তিনি আরো বলেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক রাজনীতি করছে। সংসদ ও রাজপথে আমরা যুক্তি দিয়ে কথা বলছি। আমরা দেশ ও জনগণের পক্ষে আমাদের বক্তব্য তুলে ধরছি। তাই জাতীয় পার্টির সমর্থন বেড়েই চলেছে। দেশের মানুষ বিশ্বাস করে, জাতীয় পার্টিকে দায়িত্ব দিলে দেশ ও জনগণের ভাগ্য উন্নয়ন হবে।

এসময় জেলা জাতীয় যুবসংহতির সভাপতি এডভোকেট মানিক এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সাত্তার, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির নেতা মাহমুদুল্লাহ প্রমূখ।