ঢাকা শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


শোক দিবসে মাস্ক পড়ার আহ্বান আ. লীগের


১৫ আগস্ট ২০২০ ২২:০৭

সংগৃহীত

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, আজ থেকে ৪৪ বছর আগে তোমরা এই যে বাংলাদেশ দেখতেছো, এই বাংলাদেশটা জন্ম দেওয়ার জন্য যুদ্ধ করেছেন এবং জেল খেটেছেন আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শনিবার (১৫আগস্ট) সকালে (১৭নং ওয়ার্ড) কুড়িল বিশ্ব রোডের পাশে বালুর মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে গরিব দুঃখি ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

শেখ বজলুর রহমান বলেন, তোমরা তাকে দেখ নাই। তাকে হত্যা করা হয়েছে। এবং বাংলা মাটিতে তার হত্যা কারিদের বিচার করা হচ্ছে।

তিনি বলেন, এই করোনা কালে আমাদের সচেতন হতে হবে। এবং সবাইকে মাক্স ব্যবহার করতে হবে। ঔষধ খাওয়া দরকার নেই। মাক্স পড়লে নিজে ভালো থাকবেন, অন্যরা ভালো থাকবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেওয়া নির্দেশ মেনে চলবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন।করোনা চলে যাবে, দেশ অনেক উন্নত হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা হবে।

আ.লীগের এই নেতা আরও বলেন, সচেতন হলে আমরা সবাই ভালো থাকবো। তাই এই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে এই হোক আমাদের কামনা।

তিনি সাংবাদিকদের প্রশংসা করে বলেন, করোনা সময় সাংবাদিকরা যেই ভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন এবং কষ্ট করে খবর সংগ্রহের করে জাতির সামনে তুলে ধরছেন তার জন্য তাদের অনেক ধন্যবাদ।

তিনি সবার কাছে বঙ্গবন্ধু জন্য দোয়া করার আহ্বান জানিয়ে বলেন, আমরা সবাই আজ তার আত্মার মাগফেরাত কামনা করার জন্য দোয়া করি। এবং আল্লাহ্ তালা যেন তাকে বেহেশতের নসিব করেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ ইসরাফিল আশরাফ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তরের সাধারণ হিসেবে এস এ মান্নান কচি, সহ ঢাকা মহানগর উত্তর এবং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা।