ঢাকা সোমবার, ১৩ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১


জিএসসিসিপি’র বর্ষপুর্তি অনুষ্ঠিত


৪ নভেম্বর ২০১৮ ০০:৪৬

ছবি-নতুন সময়

গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইন প্রফেশনাল (জিএসসিসিপি) বর্ষপুর্তি ও স্যুভেনিয়র এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান শুক্রবার রাজধানীর গুলশানে একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের কর্ম জীবনের নানা অভিজ্ঞতার কথা উপস্থিত সবার সাথে বিনিময় করেন। সেই সাথে শিল্প প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যার সমাধানের কথাও তুলে ধরেন তারা।

দেশের বিভিন্ন বহুজাতিক শিল্প প্রতিষ্ঠানের সাপ্লাই চেইন পেশাদারদের নিয়ে একটি বাংলাদেশ ভিত্তিক পেশাধারী সংগঠন গ্লোবাল সোসাইটি ফর সাপ্লাই চেইন প্রফেশনাল (জিএসসিসিপি) । সাপ্লাই চেইন পেশাজবীদের দক্ষতা উন্নয়ন, প্রশিক্ষন ও নেটওয়ার্কিং এর প্ল্যাটফরম তৈরী করার লক্ষ্যে দির্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে । বর্তমানে জিএসএসসিপ’র আড়াই শতাধিক শিল্প প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক সদস্য রয়েছে। যারা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিএসসিসিপি এর প্রতিষ্ঠাতা সভাপতি তানজিল আহসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সহ সভাপতি সুরজিত মুখার্জী ও প্রেস সেক্রেটারী জনাব আলিফ আহসান বিপু।

অন্যন্যের মধ্যে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক নুর নবীউল আহসান, এসিআই লজিস্টিকস এর প্রধান জলিদ হোসেন, এইচ আর এক্সপার্ট নাজিয় জাফরিন, মেড্রেক্স লাইফ সাইন্স লিঃ এর এমডি জনাব মাহমুদ হাসান, নেসলে বাংলাদেশ এর হেড অব সাপ্লাই চেইন ফয়সাল আহমেদ, বিএসএইচআরএম এর চেয়ারপার্সন মাশেকুর রহমান খান প্রমুখ।

পরে ১৬ জন এম্বাসেডর এর অভিষেক ও স্যুভেনিয়র এর মোড়ক উন্মোচন উপলক্ষ্যে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


আরকেএইচ