ঢাকা বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


ফেসবুক থেকে সহজে আয় করার ৪ টি উপায়!


২৪ মার্চ ২০২৪ ১১:৫০

সংগৃহীত

বর্তমানে ফেসবুক শুধু বন্ধুদের সঙ্গে ছবি, ভিডিও ভাগ করে নেওয়ার প্ল্যাটফর্ম না। ফেসবুক থেকে এখন আয় করা যায় লাখ লাখ টাকা। এখানে প্রতি মুহূর্তে কয়েকশ কোটি মানুষ লগইন করছেন।

জেনে নিন ফেসবুক থেকে আয় করার কয়েকটি উপায়-

১. ব্র্যান্ড কোলাবরেশন: ফেসবুক থেকে টাকা আয় করার একটি ভালো উপায় হলো ফেসবুকের অফিসিয়াল ব্র্যান্ড কোলাবরেশন প্রোগ্রামে যোগ দেওয়া। তবে অফিসিয়াল পার্টনারশিপ প্রোগ্রামের জন্য যোগ্য হতে আপনার ফেসবুক পেজে কমপক্ষে এক হাজার ফলোয়ার লাগবে।


২. কনটেন্ট নির্মাণ: আপনি যদি একজন কনটেন্ট নির্মাতা হন, তাহলে আপনি একাধিক উপায় ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন। কোনো ব্র্যান্ডের সঙ্গে সহযোগিতা করা এবং তাদের জিনিসে প্রচার আপনার কনটেন্টের মাধ্যমে করলে আপনি ভালো টাকা আয় করতে পারবেন।


৩. ফেসবুক ইভেন্ট: ফেসবুকের একটি বিশেষ অপশন রয়েছে, যাকে ইভেন্ট বলা হয়। তার মাধ্যমেও আপনি টাকা আয় করতে পারেন। আপনি ফেসবুক লাইভেও একটি ইভেন্ট হোস্ট করতে পারেন।

৪. সোশ্যাল মিডিয়া মার্কেটিং: আপনি যদি সোশ্যাল মিডিয়া মার্কেটিংয়ে ভালো হন, তাহলে অনলাইন ব্র্যান্ডগুলো আপনাকে একজন ফ্রিল্যান্সার বা কর্মচারী হিসেবে নিয়োগ করতে ইচ্ছুক হতে পারেন। সেখান থেকেও অনেক উপার্জনের সুযোগ থাকে।

নতুন সময়/এএম


ফেসবুক, আয়, প্ল্যাটফর্ম, ব্র্যান্ড কোলাবরেশন, কনটেন্ট নির্মাণ, ফেসবুক ইভেন্ট, সোশ্যাল মিডিয়া