ঢাকা শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


আশুলিয়ায় শেখ ফজলুল হক মনি'র ৮১ তম জন্ম বার্ষিকী উজ্জাপন


৬ ডিসেম্বর ২০১৯ ০৪:১৯

ছবি সংগৃহীত

রাজনৈতিক সহাবস্থান আবারও প্রমাণ করে দিল বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়েই আকবর হোসেন মৃধা রাজনৈতিক অঙ্গনে সুস্থ ধারার রাজনীতি নিয়ে এগিয়ে যাওয়ার সংকল্পে অটুট।

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠতা সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে তাঁর রাজনৈতিক অঙ্গনে সুস্থ ধারার রাজনীতি সত্যি প্রশংসনীয়।

আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে রাজনৈতিক ভাই বন্ধু হিসেবে সার্বিক সহযোগিতা, সুপরামর্শ প্রদান সহ সমাজ সংস্করণ কাজে সকলের সাথে জড়িত থেকে কাজ করে যাচ্ছেন।

অন্যদিকে বুধবার(০৪ ডিসেম্বর) বিকালে আশুলিয়ার জামগড়ায় ফ্যান্টাসি কিংডমের সামনে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির বিজয় মঞ্চে
বঙ্গবন্ধুর আর্দশে গড়া মুক্তি যুদ্ধের সফল সংগঠকদের মধ্যে যিনি প্রধান এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রান প্রতিষ্ঠতা শেখ ফজলুল হক মনির ৮১ তম শুভ জন্মদিন পালনের মধ্য দিয়ে দিবসটিতে এই স্বপ্ন পুরুষ

আশুলিয়ার গর্ব বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি আকবর হোসেন মৃধার আয়োজনে এবং সাধারন সম্পাদক লায়ন মো. ইমাম হোসেনের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, হাফিজুর রহমান সহ আশুলিয়া জাতীয় শ্রমিক লীগ আঞ্চলিক কমিটির অন্যন্য নেতাকর্মীবৃন্দ।

আলোচনা শেষে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ সকল শাহাদাৎ বরনকারীদের রুহের মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।