ঢাকা শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


আশুলিয়ায় থানার অফিসার ইনচার্জকে কবিরপুর বাসীর শুভেচ্ছা


১৯ নভেম্বর ২০১৯ ১২:২৮

ছবি সংগৃহীত

সাভারের আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ রেজাউল হক দিপু মানবতার দৃষ্টান্ত গতকাল শিমুলিয়া ইউনিয়ন চেয়ারম্যানের সাথে বৈঠকে এক অসহায় মহিলার দীর্ঘ যাবৎ বিভিন্ন মামলা মোকদ্দমায় করেও কোনো সমাধান না পাওয়া বিষয়টি আশুলিয়া থানা ভারপ্রাপ্ত অফিসার শেখ মোহাম্মদ রেজাউল হক টিপুর নেতৃত্বে এসআই রফিকের সাহসী পদক্ষেপে সুন্দর একটি সমাধান করে দেন । এসআই রফিক একজন সৎ যোগ্য ও সাহসিকতার পরিচয় দিয়ে আশুলিয়া বাসীর কাছে সারা জীবন এক দৃষ্টান্ত হয়ে থাকবে আশুলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রেজাউল হক দিপু একজন মানবতার উজ্জ্বল নক্ষত্র এবং তার দৃষ্টান্ত স্থাপন করলেন। আমরা তার কাছে কৃতজ্ঞ থাকব।, গোপালগঞ্জ এর কৃতি সন্তান,বাংলাদেশ পুলিশ ডিপার্টমেন্টের অহংকার,বীরত্বেগাঁথা ও মানবিক একজন সফল পুলিশ অফিসার, অত্যন্ত সুন্দর মনের একজন মানুষ, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব শেখ মোহাম্মদ রেজাউল হক দিপু এবং
ঢাকার নিকটবর্তী: সাভারের আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মোহাম্মদ শেখ রিজাউল হক দিপু একজন মানবিক ব্যাক্তি হিসেবে অভিব্যক্ত হয়েছে সমাজের অবহেলিত সাধারন মানুষের কাছে। সামাজিক গুনাগুনের কারণে তিনি সাধারন মানুষের প্রিয় ও সৎ গুণের অধিকারী হয়েছেন। তার পুলিশিং কার্যক্রমে রয়েছে বীরত্ব ও সততা, হয়েছেন জন সাধারনের বন্ধু।
তিনি বিগত সময়ে ধামরাই থানায় অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত যখন ছিলেন। তখন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশি হয়েছিল তার মহানুবতি, ওসির আর্থিক সহযোগিতায় সুস্থ্যতা ফিরে ফিরে পেয়েছিলেন প্রেমা।
ধামরাই পৌর এলাকায় রিক্সা চালক পিতার স্কুল পড়ুয়া কন্যা প্রেমার হার্টে ছিদ্র ধরাপড়ে হতাশ হয়ে রাস্তায় রাস্তায় ঘুরছিল প্রেমার মা। উপায়ান্তর না পেয়ে প্রেমার মা,ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোহাম্মদ শেখ রেজাউল হক দিপু ,দারস্ত হয়। এ সময় তিনি সব ঘটনা শুনে নিজ দায়িত্বে নিয়ে প্রেমার চিকিৎসা করেন। এখন প্রেমা পুর্নাঙ্গ সুস্থ্য জীবন যাপন করছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোহাম্মদ শেখ রিজাউল হক দিপু বলেন, আমাদের পুলিশিং এর বাহিরে আমরা সবাই মানুষ। তাই সামাজিক দায়বদ্ধতা তো থেকেই যায়। সেখান থেকেই একটু সামাজিকতা আর কিছু নয়!!আমরা আশুলিয়া বাশি একজন সৎ নির্ভীক পুলিশ অফিসার পেয়ে ধন্য আমরা ওনার দীর্ঘায়ুও সুস্বাস্থ্য কামনা করছি!!