ঢাকা সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


আজ স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করবেন ঐক্যফ্রন্টের নেতারা


২১ অক্টোবর ২০১৯ ২২:২৮

সোমবার (২১ অক্টোবর) বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদ্দুজ্জামান খান কামালের সাথে সাক্ষাৎ করবেন ঐক্যফ্রন্টের নেতারা।

জানা গেছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেয়া জিয়ার সঙ্গে কারাগারে দেখা করার অনুমতি নেয়ার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাৎ করবেন তারা। স্বরাষ্ট্র মন্ত্রণালয় অনুমতি দিলে ড. কামাল হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল খালেদা জিয়াকে দেখতে যাবে। ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু এ বিষয়ে বলেন, জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের নেতৃত্বে ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল সোমবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করতে যাবেন।

রোববার (২০ অক্টোবর) দুপুরে রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের চেম্বারে অনুষ্ঠিত স্টিয়ারিং কমিটির সভায় খালেদা জিয়াকে কারাগারে দেখতে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।
বিএনপির মিডিয়া উইংয়ের প্রধান শায়রুল কবির খান জানিয়েছেন, এ বিষয়ে আজই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করা হবে। সভা শেষে ড. কামাল হোসেন বলেন, ২২ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের সমাবেশ হওয়ার কথা রয়েছে। কিন্তু সমাবেশের অনুমতি এখনো পাওয়া যায়নি। ২১ তারিখে অনুমতি দিলে পরদিন সমাবেশ করা তো কঠিন কাজ। আমরা তো ঐকমত্যের কথা বলছি, সংঘাতের কথা বলছি না। সুতরাং, কেন অনুমতি পাওয়া যাবে না। সমাবেশের অনুমতি না দেয়ার মানে তো গণতন্ত্র ধ্বংস করা।

নতুনসময়/আইকে