ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ছাদখোলা বাসেই অসুস্থ ঋতুপর্ণা


২২ সেপ্টেম্বর ২০২২ ০৪:৩৫

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের শিরোপা দেশে এনে স্বপ্নের ছাদখোলা বাসে যাত্রা শুরু করেছে বাংলাদেশের মেয়েরা। তবে এরইমধ্যে দুঃসংবাদ পেতে হলো ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে।


রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন তিনি।
বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। সেখান থেকে মতিঝিল যাওয়ার পথে হোটেল রেডিসনের সামনে বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন ঋতুপর্ণা। তখনই টিম বাস থেকে তাকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাফুফে ভবনে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু।

ঋতুপর্ণার সাথে অ্যাম্বুলেন্সে ছিলেন জাতীয় দলের ফুটবলার তহুরা খাতুন। তিনি জানিয়েছেন, ‘ঋতুপর্ণাকে অ্যাম্বুলেন্সে করে বাফুফে ভবনে নেওয়া হচ্ছে। ঋতুপর্ণার সাথেই আছি আমি’

এর আগে দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বিকেল সাড়ে ৩টা বেজে যায়। ততক্ষণে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলেছে উচ্ছ্বাসের বিচ্ছুরণ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।