ঢাকা শুক্রবার, ১৪ই আগস্ট ২০২০, ৩১শে শ্রাবণ ১৪২৭


যমুনা গ্রুপের চেয়ারম্যান সারা জীবন দেশের কল্যাণে কাজ করে গেছেন: জিএম কাদের


২২ জুলাই ২০২০ ১৮:২২

আপডেট:
১৪ আগস্ট ২০২০ ১১:২৬

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশের কল্যাণে সারা জীবন নিরলস পরিশ্রম ও মেধা দিয়ে কাজ করে গেছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তার কষ্টার্জিত অর্থ দিয়ে দেশের মাটিতে অর্ধশতাধিক শিল্পপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার জীবদ্দশায় ভালো কাজের সঙ্গে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকেও নানাভাবে সহায়তা করেছেন। জাতীয় পার্টি সারা জীবন তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

রাজধানীর উত্তরার ৫নং সেক্টরে একটি রেস্টুরেন্টে মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় জিএম কাদের এ কথা বলেন।

বিজিএমইএর সদস্য সুবর্ণ নিট কম্পোজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান এ অনুষ্ঠানের আয়োজন করেন।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে জিএম কাদের আরও বলেন, নুরুল ইসলামের অবর্তমানে যমুনা গ্রুপ দেশের স্বার্থে কাজ করে যাবে। তিনি সারা জীবন সৎ ও সাহসিকতার সঙ্গে সাদাকে সাদা আর কালোকে কালো বলেছেন। তিনি অন্যায়ের সঙ্গে আপস করেননি মৃত্যুর আগ পর্যন্ত।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য এইচএম আসিফ শাহরিয়ার বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন আমাদের অভিভাবক। তার এ অকাল মৃত্যুতে দেশ এক অমূল্য সম্পদ হারাল।

অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কারি হাবীবুল্লাহ বেলালী বিশেষ মোনাজাত পরিচালনা করেন। আরও বক্তৃতা করেন বিজিএমইএ সদস্য মিজানুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শফি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান আকাশ, কেন্দ্রীয় নেতা সুমন আশ্রাফ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হাজী আবুল হাসনাত আজাদ, জাতীয় তরুণ পার্টির আহ্বায়ক জাকির হোসেন মৃধা, সদস্যসচিব মোড়ল জিয়াউর রহমান, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় যুগ্ম যুববিষয়ক সম্পাদক দীন ইসলাম শেখ, জাতীয় সংস্কৃতি পার্টির আহ্বায়ক জহিরুল ইসলাম মিন্টু, সদস্য সচিব রবিউল ইসলাম রিপন, তুরাগ থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক লিয়াজ উদ্দিন সরকার, কেন্দ্রীয় যুব নেতা জিল্লুর রহমান, কেন্দ্রীয় ছাত্রসমাজ নেতা আলামিন সরকার ও আতাউল্লাহ আরিফ প্রমুখ।