ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


কলাবাগান র‌্যাব অভিযান চালিয়ে অস্ত্র-ইয়াবা উদ্ধার করেছে, কৃষকলীগ নেতাসহ আটক ৫


২১ সেপ্টেম্বর ২০১৯ ০৭:৪৭

নতুন সময়

ধানমণ্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। এ সময় শুক্রবার রাতে এছাড়া সেখান থেকে অস্ত্র, গুলি, ইয়াবা ও বিদেশি সিগারেট উদ্ধার করা হয়।

র‌্যাব-২-এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজম এর নেতৃত্বে এ অভিযান চলে। অভিযানের বিষয়ে র‌্যাব কর্মকর্তা আশিক বিল্লাহ বলেন, আমাদের কাছে ইনফরমেশন রয়েছে এখানে ক্যাসিনো রয়েছে। অবৈধ কিছু জিনিসপত্র রয়েছে। তাই অভিযান চালানো হয়।

র‌্যাব সূত্র জানায়, বিকালে অভিযানের আগে কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যানকে ক্লাবে পাওয়া যায়। এখান থেকে তাকে র‌্যাব-২ সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে তাকে আবার ক্লাবে নিয়ে আসা হয়। এরপর তাকে নিয়েই ম্যাজিস্ট্রেটের উপস্থিতে অভিযান চালানো হয়। অভিযান শেষে শফিকুল আলমকে আটক করা হয়।

এর আগে রাজধানীর নিকেতনে যুবলীগের নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে র‌্যাব। এছাড়া নগদ এক কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ কোটি টাকার এফডিআর (স্থায়ী আমানত) চেক ও ১শ কোটি টাকার চেক উদ্ধার করা হয়। আর শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক করা হয়।

উল্লেখ্য, গত বুধবার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে তার পরিচালিত অবৈধ ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। ওই ক্যাসিনোর ভেতর থেকে তরুণীসহ ১৪২ জনকে আটক করা হয়। নগদ ২০ লাখ টাকাসহ বিপুল পরিমাণ ইয়াবা, মদ, বিয়ার জব্দ করা হয়।