ঢাকা বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


ঢাকার শেরাটনে ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করুন


৩১ জানুয়ারী ২০২৪ ১৯:৩৬

সংগৃহিত

কেন ভালবাসার জন্য একটি দিন আলাদা করে উদযাপন করবেন, যখন আপনি সপতাহের ৭ দিন ই উদযাপন করতে পারেন?

রাজধানীর কেন্দ্রস্থলে অবস্থিত, শেরাটন ঢাকা তার মনমুগ্ধকর ভ্যালেন্টাইন ক্যাম্পেইন, "লাভ ল্যান্ড" ঘোষণা করতে উচ্ছ্বসিত। এটি একটি ৭ দিনের সমৃদ্ধ আয়োজন যা ভ্যালেন্টাইন্স ডে-এর উদযাপন কে মোহনীয় ও চিত্তাকরষক করবে।

৭ ফেব্রুয়ারী ২০২৪ থেকে ১৪ ফেব্রুয়ারী ২০২৪ পর্যন্ত, শেরাটন ঢাকা অতিথিদের ভালবাসার যাদুর ছোয়া অনুভব করতে এবং তার স্মৃতি অমলিন করে রাখতে আমন্ত্রণ জানাচ্ছে।

শেরাটন ঢাকার লাভ ল্যান্ডের হাইলাইটস:

প্রেম-ভালোবাসা সজ্জা,

শেরাটন ঢাকা "লাভ ল্যান্ড"-এ একটি শ্বাসরুদ্ধকর আবহের মধ্য দিয়ে মন্ত্রমুগ্ধের জগতে পা রাখুন। পুরো হোটেলটি রোমান্টিক সজ্জায় সজ্জিত হবে, একটি চিত্তাকর্ষক পরিবেশ তৈরি করবে যা এক সপ্তাহের প্রেম এবং উদযাপনের জন্য একটি কাংখিত প্লাটফরমে পরিনত হবে।

থিমযুক্ত ডাইনিং অভিজ্ঞতা:

আমাদের সিগনেচার রেস্তোরাঁগুলিতে আমাদের থিমযুক্ত খাবারের অভিজ্ঞতার সাথে প্রেমের স্বাদ উপভোগ করুন যেখানে প্রতিদিন একটি উত্তেজনাপূর্ণ অফার রয়েছে। ৭ ফেব্রুয়ারী (রোজ ডে রেড ভেলভেট কেকের উপর ২০% ছাড়), ৯ ফেব্রুয়ারী (চকলেট ডে চকলেট কেকের উপর ২০% ছাড়), ১০ ফেব্রুয়ারী (টেডি ডে বাচ্চাদের জন্য কমপ্লিমেন্টারি বুফে), ১২ ফেব্রুয়ারী (কিস ডে- কমপ্লিমেন্টারি শেরাটন কিস) মকটেল), ১৩ ফেব্রুয়ারী (আলিঙ্গন দিবস বন্ধুদের জন্য টোস্টিনায় ২০% ছাড়, আর ১৪ ফেব্রুয়ারি, তাদের অভিজ্ঞ শেফ বৃন্দ বিশেষ মেনু তৈরি করবেন যা আপনাকে দিবে অপূর্ব স্বাদের মুগ্ধ ছোয়া এবং অবশ্যই আপনার এবং আপনার প্রিয়জনের জন্য অবিস্মরণীয় ডাইনিং মুহূর্ত তৈরি করবে। Toastina-এ, 3500 Net মূল্যের দুজনের জন্য ভ্যালেন্টাইন স্পেশাল হাই-টি উপভোগ করুন, দ্য গার্ডেন কিচেনে তাদের ভ্যালেন্টাইন স্পেশাল বুফে ব্রাঞ্চের সাথে ভালোবাসার স্বাদগুলিকে উপভোগ করুন ১৪,৫০০ টাকা নেট মূল্যে এবং প্যানোরামিক ভিউ সহ।

২০ টি ব্যাঙ্কের অংশীদারদের কাছ থেকে B1G1 অফারগুলিও পাওয়া যাবে যা অতিথিরা দ্য গার্ডেন কিচেনে উপভোগ করতে সুবিধা নিতে পারেন ।

আগ্রহীরা শেরাটন ঢাকার হটলাইন নম্বর 8801313709059 880255668111 এ কল করে তাদের টেবিল সংরক্ষণ করতে পারেন।