ঢাকা শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


বৈশাখ মাতাবেন তিন তারকা


১১ এপ্রিল ২০১৯ ০৩:১০

গ্রীষ্ম ঋতুর বৈশাখ আসে বসন্তের শেষে। আবহাওয়া গরম হয়ে উঠলেও একটা দিন অন্তত মানুষের মনে বিচিত্র রঙ খেলা করে। নতুন বছরের শুরুতে পহেলা বৈশাখে উৎসবে মেতে উঠে সবাই। সেই উৎসবের সঙ্গে একাত্ম হন শোবিজের তারকারাও। এদিন যার যার শুটিং বাদ দিয়ে বিভিন্ন উৎসব আয়োজনে অংশ নেন। আর মেলাতে থাকেন তাদের শৈশব কৈশোরের বৈশাখী আয়োজন আর বর্তমানের অনুষ্ঠান।

আসছে পহেলা বৈশাখ উপলক্ষে দীপ্ত টিভিতে থাকছে বিশেষ আয়োজন ‘ফাস্ট ওয়াশ নিবেদিত বাংলা বর্ষবরণ ১৪২৬’। এই আয়োজন শুরু হবে বৈশাখের দিন সকাল ৮টা থেকে। সংগীত শিল্পী লিলি ইসলামের পরিচালনায় বর্ষবরণের গান দিয়ে শুরু হবে অনুষ্ঠানটি। পরিবেশনায় থাকছে ‘উত্তরায়ণ‘। বর্ষবরণের গানের পর থাকবে লিলি ইসলাম, শিমু দে, মামুন জাহিদ ও দেবলিনা সুরের একক গান। এরপর সকাল ৯টা ৩০ মিনিট থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে বিশেষ বৈশাখী কনসার্ট ‘দীপ্ত উল্লাস‘।

কনসার্ট শুরুর প্রথমেই থাকছে নৃত্যানুষ্ঠান। ইভান শাহরিয়ার সোহাগের নৃত্য পরিচালনায় এই নৃত্যানুষ্ঠানে অংশ নিবেন তিন তারকা চাঁদনী, মেহজাবিন ও তানহা তাসনিয়া। নৃত্যানুষ্ঠান শেষে ইমতু রাতিশের উপস্থাপনায় থাকছে ‘গেম ও ফান শো’। সব শেষে দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় গান পরিবেশন করবেন কিশোর, মুহিন, শাহানাজ বেলী এবং গানের দল ও কৃষ্ণকলি।