ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


সাব্বির নাসির ও নাসরিন নাসার নতুন গান "ফাগুন আসছে"


১২ মার্চ ২০১৯ ০৩:১২

এ বছরের জানুয়ারী মাসে ৯০ দশকের গায়ক এবং গিটারিস্ট সাব্বির নাসির, ২০ বছর পর আবার গানে ফিরেছেন রোমান্টিক গান ‘তুমি যদি বলো’ নিয়ে। ভিন্ন ধারার সুরকার মুনতাসির তুষারের সুর করা গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছিলেন নাসরিন নাসা।

গানচিল এর ব্যানারে রিলিজ হওয়া গানটি এই অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের মন কেড়ে নিয়েছে এবং অনেক শ্রোতাদের মাঝে গীতিকার তাহমিনা পারভিন, সাব্বির নাসির এবং নাসরিন নাসার গায়কিতে মুগ্ধ হয়ে শুধু এই জুটির কথা মাথায় রেখেই লিখলেন ‘ফাগুন আসছে’ মুন্তাসির তুষার গীতিকারের পূর্ব পরিচিত হওয়ার কারণে সাব্বির নাসিরের সাথে যোগাযোগ করাটাও তার জন্য ছিল সহজ। সাব্বির নাসির, মুনতাসির তুষার কিংবা নাসরিন নাসা এত তাড়াতাড়ি নতুন গান নিয়ে কাজ করতে না চাইলেও গীতিকারের এক প্রকার জোরাজোরিতেই ফাগুনের শুরুতেই সুরকার মুনতাসির তুষারের সুরে সাব্বির নাসির এবং নাসরিন নাসার দ্বৈতকণ্ঠে গাওয়া নতুন গান 'ফাগুন আসছে' গানটির কাজ শেষ হয়।

সম্প্রতি এ সময়ের প্রতিভাবান দুইজন মানুষ পরিচালক এস এম ফজলে রাব্বি এবং সিনেমাটোগ্রাফার রাজু রাজের হাতে তৈরি হলো গানটির ভিডিও।

ভিডিওটিতে মডেল হয়েছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী  সালহা খানম নাদিয়া এবং আলোচিত মডেল আশফাক রাণা। চলতি সপ্তাহেই গানচিল এর ব্যানারে রিলিজ হতে যাচ্ছে সাব্বির নাসির আর নাসরিন নাসার নতুন গান ‘ফাগুন আসছে’।

প্রযোজক, গানচিল এর কর্ণধার সহ মিউজিক ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন মুনতাসির তুষারের সুরে সাব্বির নাসির আর নাসরিন নাসার দ্বৈতকণ্ঠে অসাধারণ গায়কি-তে গাওয়া গানটি সব বয়সের শ্রোতার মন জয় করে নিবে।