ঢাকা মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


স্টান্ট ম্যানিয়ার গ্র্যান্ড ফিনালে মাতালেন আনিকা


১০ নভেম্বর ২০১৯ ০৪:২৩

এক মুঠো মুক্তির ডাক পাঠাচ্ছে/মন থেকে মনে শব্দ ছড়াচ্ছে/তুমি কি সাড়া দিবে? মিলার গাওয়া জনপ্রিয় এ গানটি নতুন আঙ্গিকে গেয়ে এবার মঞ্চ মাতালেন পাওয়ার ভয়েস-এর সংগীতশিল্পী তাসনিম আনিকা ।

গতকাল শুক্রবার ছিল বাংলাদেশের প্রথম মোটরসাইকেল বেইজ রিয়েলিটি শো ‘পালসার স্টান্ট ম্যানিয়া’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। শুক্রবার রাজধানীর চীন মৈত্রী সম্মেলনে হয়ে গেল এক বনাঢ্য অনুষ্ঠান।এনটিভিতে অনুষ্ঠানটি প্রচার হয়। আনিকার গাওয়া গানটি সকলে বেশ উপভোগ করেন।

গান পরিবেশনা শেষে আনিকা বলেন, মঞ্চে দর্শক মাতানোই তো শিল্পীর বাহাদুরি। আমি বেশ ইনজয় করেছি। ১২ মিনিটের একটি লাইভ পারফরমেন্স ছিল আমার। শ্রোতা-দর্শকরা আমার গাওয়া ‌ গানটি বেশ ইনজয় করেছে।এই শোতে ডিরকস্টার শুভ (নিটল পায়ে) ও রাফা ভাই (চলো আরেকবার উড়ি) গানে পারফর্ম করেন। পাভেল (বেইজ) ও রিয়াদ ভাই (ড্রামস)-এ ছিল। এদিকে তাসনিম আনিকা দেশে ও দেশের বাইরের বেশকিছু শোতে কাজ করছেন।

সঙ্গীতশিল্পী হৃদয় খানের সাথে তাসনিম আনিকার ‘নোলক’ ছবির ‘জলে ভাসা ফুল’ শিরোনামের গানটি প্রকাশের পর দারুণ শ্রোতাপ্রিয় হয়। সামনে আরো নতুন গান নিয়ে হাজির হবেন বলে জানালেন এই তারকা গায়িকা।