ঢাকা বুধবার, ১৭ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১


কাতারে আনন্দঘন পরিবেশে "বাগেরহাট এসোসিয়েশন" এর মিনি পিকনিক অনুষ্ঠিত


২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:১৮

কাতার বিশ্বকাপ এর পরে প্রতি বছরের ন্যায় "বাগেরহাট এসোসিয়েশন" এর আয়োজনে কাতারে অবস্থানরত বাগেরহাট প্রবাসীদের নিয়ে মিনি পিকনিক অনুষ্ঠিত হয়েছে কাতারের আল ওয়াকরা সমুদ্র সৈকতে।

গত ২৪ শে ফেব্রুয়ারি (শুক্রবার) দিন প্রবাসীদের মিলন মেলায় প্রানবন্ত হয়ে উঠে আল ওয়াকরা সমুদ্র সৈকতের খেলার মাঠ। চমৎকার ফুটবল খেলা উপহার দেয় অংশগ্রহনকারী অপেশাদার দুটি দলই। অনেক দিন পর সাংস্কৃতিক অনুষ্ঠান, ফুটবল, বাস্কেটবল খেলায় মেতে উঠে এসোসিয়েশনের সদস্যরা।

সকালের নাস্তা, চা-কফি, দুপুরের খাবার, বিকেলের নাস্তার আয়োজন শেষে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ ও সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি হাফেজ আরিফ বিল্লাহ এর সভাপতিত্বে আয়োজনটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক এইচ এম হাফিজুর রহমান আলীম।

প্রথমে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মাওলানা কারী আবু দাউদ। বক্তব্য রাখেন সন্মানিত উপদেষ্ঠা কাতার আওকফের ইমাম হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ আবু নাইম ও অন্যান্যরা।

উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ কবির হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক মনির হোসেন হাওলাদার, শরীফ হাসান, হাফেজ কারী এনামুল হক প্রমুখ। বক্তারা সংগঠনের এই সুন্দর আয়োজনে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণকারীদের ভুয়সী প্রশংসা করেন ও এসোসিয়েশন পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান ।