ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ধর্ষণ করতে গিয়ে ধরা খেলেন মহিলা লীগ নেত্রীর ছেলে!


১০ সেপ্টেম্বর ২০১৮ ১৭:১৪

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে অপহরণের পর ধর্ষণের চেষ্টায় থানা যুব মহিলা লীগ নেত্রীর ছেলেসহ চারজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৯ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ বাইপাইল থেকে অপহৃত ওই নারীকে উদ্ধার করা হয়। এ সময় চার অপহরণকারীকেও আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটকরা হলেন- মধ্য গাজীরচট এলাকার থানা যুব মহিলা লীগের নেত্রী নাজমুন নাহার কাজলের ছেলে নকিব মিয়া (২০), একই এলাকার আলমাস হোসেনের ছেলে নাইমুর রহমান দুর্জয় (১৯), আব্দুল লতিফের ছেলে ফারুক হোসেন (২২) ও আব্দুস সালামের ছেলে আল আমিন (২০)।

পুলিশ জানায়, রোববার বিকেলে উত্তর গাজীরচট থেকে এক নারী পোশাক শ্রমিককে জোর করে রিকশায় তুলে নেন নকিব ও তার সহযোগীরা। একপর্যায়ে অপহরণকারীরা ওই পোশাক শ্রমিককে স্থানীয় চারাল পাড়ার একটি বহুতল ভবনের ফ্লাটে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে চার অপহরণকারীকে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার ও চার অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

অপহৃত পোশাক শ্রমিকের স্বামী জানান, দীর্ঘদিন ধরেই তার স্ত্রীকে উত্যক্ত করে আসছিলো নকিব ও তার সহযোগীরা। নকিবের মা থানা যুব মহিলা লীগের নেত্রী হওয়ায় তারা থানা-পুলিশ ও স্থানীয়দের কাছে বিচার দিতে ভয় পাচ্ছিলেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু বলেন, ‘অপহৃত নারীর স্বামী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। স্থানীয়দের সহযোগীতায় চার জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’