ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশ করতে চায় ঐক্যফ্রন্ট


১৯ ডিসেম্বর ২০১৮ ২২:২১

ফাইল ফটো

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী ২৮ ডিসেম্বর রাজধানীতে গণসমাবেশ করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্ট ঢাকায় ২৪ অথবা ২৫ ডিসেম্বর র‌্যালিও করতে ইচ্ছা প্রকাশ করেছেন।

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বেইলি রোডের বাড়িতে সোমবার রাতে নেতাদের এক বৈঠকে এসব নিয়ে কথা বলেন তিনি। বুধবার গুলশানে কূটনীতিকদের সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠকের কথাও রয়েছে।


উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।

অপরদিকে ,বিএনপির ছয়টি আসনে ধানের শীষের প্রার্থীদের প্রার্থিতা উচ্চ আদালতে আটকে যাওয়ার ঘটনায় দুশ্চিন্তায় আছেন ঐক্যফ্রন্টের নেতারাও । এসব আসনের বিষয়ে ভালোভাবে জানার জন্য আইনি দিক খতিয়ে দেখতে অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও মোয়াজ্জেম হোসেন আলালকে দায়িত্ব দিয়েছে। তাছাড়াও ঢাকা-১, ঢাকা-২০, বগুড়া-৩, বগুড়া-৭, চাঁদপুর-৪ ও মানিকগঞ্জ-৩ আসনে ধানের শীষের প্রার্থীদের প্রার্থিতা উচ্চ আদালতে আটকে গেছে।

আজ কুমিল্লায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার কথা রয়েছে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।