ঢাকা বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


এগারো বিশ্ববিদ্যালয়কে সম্মাননা জানালো সেভেন রিংস্ সিমেন্ট


১০ ডিসেম্বর ২০১৮ ০৩:৫৫

ছবি সংগৃহিত

দেশের প্রকৌশলী ও স্থপতি তৈরীর আতুঁরঘর, অবকাঠামো উন্নয়নের অবিচ্ছেদ্য অংশীদার দেশের ১১ টি শীর্ষ বিশ্ববিদ্যালয়কে সম্মাননা জানাতে দেশের শীর্ষ স্থানীয় সিমেন্ট ব্র্যান্ড সেভেন রিংস্ সিমেন্ট সম্প্রতি ”ট্রিবিউট টু ন্যাশন বিল্ডার্স” শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে।

ঢাকার র‌্যাডিসন হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রকৌশল ও স্থাপত্য শিক্ষার শীর্ষ ১১টি বিশ্ববিদ্যালয়কে এ সম্মাননা দেয়া হয়।

এ আয়োজনে সম্মাননা পেয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ ইউনিভার্সিটি, আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এবং মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে প্রত্যেক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় অধ্যাপক, অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী অধ্যাপক ড. শামীম জেড. বসুনীয়া এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আই.ই.বি) - এর প্রেসিডেন্ট আব্দুস সবুর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেভেন রিংস্ সিমেন্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রায়হান আহমেদ, পরিচালক তাহমিনা আহমেদ, সাইফ রহমান, পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব:) আহমেদ মুক্তাদির আরিফ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন দেশ বরেণ্য বুদ্ধিজীবি, প্রকৌশলী এবং নির্মাণ শিল্প সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।