ঢাকা শুক্রবার, ১৪ই ডিসেম্বর ২০১৮, ১লা পৌষ ১৪২৫

কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর কমিটি গঠন


২৪ নভেম্বর ২০১৮ ১১:৫৬

আপডেট:
১৪ ডিসেম্বর ২০১৮ ২২:০৯

রাহুল রাজ, মো: রাসেল, মো: নাঈম

কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর কমিটি নির্বাচন সফল ভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার রাজধানীর কাওলায় নিজস্ব মহড়া কক্ষে দলের সকল সদস্য সুষ্ঠু ভাবে ভোট দিয়ে নতুন কমিটির সদস্যদের নির্বাচন করেন। টানা চতুর্থবারের মত এবারও রাহুল রাজ সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে মো: রাসেল ও সাংগঠনিক সম্পাদক পদে মো: নাঈম নির্বাচিত হন। এদিকে অর্থ সম্পাদক পদে প্রবল প্রতিদ্বন্দ্বিতা করে রিজন এক ভোটে জয় লাভ করে। সাংস্কৃতিক সম্পাদক পদে আশরাফুল ও প্রচার সম্পাদক পদে অন্তর সরকার নির্বাচিত হন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাসুদ রানা। প্রার্থীরা আগামী ২ বছরের জন্য মোট সাতটি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য দল কাব্য বিলাসের এই নির্বাচন উপলক্ষ্যে গত এক মাস সংগঠনে খুব উৎসব মুখর পরিবেশ বিরাজ করছিল। পোষ্টার থেকে শুরু করে ভোটারদের কাছে ভোট চাওয়া, নির্বাচন কমিশন থেকে পুলিং এজেন্ট কোন কিছুরই কমতি ছিল না। কাব্য বিলাসের নির্বাচন পর্যবেক্ষনে আসেন বিভিন্ন নাট্য দলের প্রেসিডিয়াম সদস্যরা।

ফালা-ফল ঘোষানার পরে সবাই সৌহার্দ্য বিনিময় ও মিষ্টি মুখ করেন।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১২ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।