ঢাকা বুধবার, ১৯শে ডিসেম্বর ২০১৮, ৬ই পৌষ ১৪২৫


মঞ্চে চিৎকার করে কাঁদলেন জেমস (ভিডিওসহ)


১৮ অক্টোবর ২০১৮ ২৩:৫২

আপডেট:
১৮ অক্টোবর ২০১৮ ২৩:৫৩

জেমস মঞ্চে উঠে চিৎকার করে কাঁদলেন। দুচোখ বেয়ে জল পড়ছে অঝোরে। আইয়ুব বাচ্চুর মৃত্যু শোক তাকে আঁকড়ে ধরে ছিল। সহ্য করা কঠিন। জেমসের এই চেহারা কোনোদিন কেউ দেখেনি! স্টেজ ভেঙে পড়া কান্না!

বরগুনার এই কনসার্ট ‘দেশ টিভি’ লাইভ সম্প্রচার করছিল। জেমস শুরুতেই শো আইয়ুব বাচ্চুকে ডেডিকেট করে, হু-হু করে কাদতে কাদতে ২-১ মিনিট গিটার বাজিয়ে, একটা গানের ২-৩ লাইন গেয়ে, আচমকা থেমে গিয়ে, ‘বন্ধুরা, আমাকে একটু ৫-১০ মিনিট সময় দাও, আমি আসছি...’ বলে নেমে গেছেন মঞ্চ থেকে।

সরকারের জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকাণ্ড তৃণমূল পর্যায়ের জনগণকে অবহিত করার লক্ষ্যে প্রধান বিভাগীয় শহরগুলোতে ‘উন্নয়ন কনসার্ট: অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগান নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি ও লেজার শো আয়োজনের উদ্যোগ নিয়েছে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়।

২০টি জেলা শহরে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগানে এই কনসার্টে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি আতশবাজি প্রদর্শনী ও লেজার শোও থাকবে।

মমতাজ, সুবীর নন্দী, কুমার বিশ্বজিতের মতো শিল্পীরা এই কনসার্টে গান গাইবেন। জেমস, সোলস, দলছুট, এলআরবি, চিরকুট, জলের গান, লালন, ভাইকিংস ও শূন্যের মতো ব্যান্ড দলগুলোও অংশ নেবে কনসার্টে। আইয়ুব বাচ্চুও গাইছিলেন। আজ তিনি চলে গেলেন। আর গাইতে পারবেন না।

এমএ