ঢাকা বুধবার, ১৯শে ডিসেম্বর ২০১৮, ৬ই পৌষ ১৪২৫


কাঁচের পুতুলে তারা


১১ অক্টোবর ২০১৮ ১৮:০৭

আপডেট:
১৯ ডিসেম্বর ২০১৮ ২০:৪৫

এনটিভিতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘কাঁচের পুতুল’। সপ্তাহে তিনদিন প্রচার হবে হিমেল আশরাফ পরিচালিত এ ধারাবাহিকটি। এনটিভিতে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে।

মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এ নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। তাদের চরিত্রের নাম যথাক্রমে আবির ও লতা। এ ছাড়া এতে অভিনয় করেছেন ফখরুল বাশার মাসুম, শিল্পী সরকার অপু, নরেশ ভুইয়া, শিরিন আলম, সমাপ্তি ওয়াদুদ, নাবিলা ইসলাম, সুষমা সরকার, টুটুল চৌধুরী, কবির টুটুল, অধরা প্রিয়া, তাসনুভা এলভিন, আজম খান প্রমুখ।

‘কাঁচের পুতুল’-এর গল্পে দেখা যাবে, আবির কোটিপতির সন্তান। লতা ময়মনসিংহ জেলা শহরের মধ্যবিত্ত পরিবারের মেয়ে। বাবার জন্মদিন পালন করার দিনেই লতার বাবা স্ট্রোক করে। লতা তার অসুস্থ বাবাকে মামার সহযোগিতায় ঢাকার এক হাসপাতালে ভর্তি করায়। সেখানে আবিরদের পরিবার লতাকে দেখে বিয়ের প্রস্তাব পাঠায়।

লতাদের পরিবার এমন প্রস্তাবে রাজি হয়ে যায়। আবির রহমানের সাথে বিয়ে হয়ে যায় লতার। হয়ে যায় লতা রহমান। বিয়ের পর পরই গুলশানের আলিশান বাড়িতে স্থান হয় লতার। নতুন সংসার নতুন পরিবেশ সবকিছুর সাথে ধীরে ধীরে খাপ খাইয়ে নিতে থাকে এবং একটা সময় সেই আবিষ্কার করে তার স্বামী মাদকাসক্ত। মাথায় আকাশ ভেঙে পড়ে লতার। লতা ভেঙে পড়লেও মচকায় না।

এমএ