ঢাকা শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ইবিতে চ্যাম্পিয়ন খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠিত


২৮ নভেম্বর ২০১৮ ০৬:২২

ইসলামী বিশ্ববিদ্যালয়ের জাতীয় ও আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন এবং এ্যাথলেটিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭-২০১৮ এর চ্যাম্পিয়ন খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন-কক্ষে শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, অনুষ্ঠানে খেলোয়াড়দের হাতে ক্রেস্ট ও ফুল তুলে দেয়া হয়। এ বছর অনুষ্ঠিত মহিলা টি-২০ এশিয়া কাপে অনবদ্য ক্রীড়াশৈলী প্রদর্শনের জন্য জন্য জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য ফাহিমা খাতুনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন কমিটির আহ্বায়ক ও ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন অনুষ্ঠানে বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেন, বর্তমানে জাতীয় পর্যায়ে যে উন্নয়ন তার সাথে তাল মিলিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাডেমিক, অবকাঠামোসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে। এরই সমান্তরালে চলছে ক্রীড়াঙ্গনে আমাদের অর্জন। তোমরা শুধু বিশ্ববিদ্যালয় নয়, দেশের মানকেও সমুজ্জ্বল করেছো। তোমরা আমাদের অত্যন্ত গর্বের। তোমাদের অর্জন আমাদেরকে আনন্দে বিহ্বল করে তুলেছে। তোমরা স্ব-স্ব বিভাগ এবং একইসঙ্গে বিশ্ববিদ্যালয় ও দেশের সম্পদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা উপস্থিত খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, তোমরা এই বিশ্ববিদ্যালয়কে অনেক দিয়েছো। আমরা তোমাদের প্রতি কৃতজ্ঞ। খেলোয়াড়দের অর্জনের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম বানু, আইন ও শরীয়াহ অনুষদের ডিন ও আইন প্রশাসক প্রফেসর ড. রেবা মন্ডল, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস. এম. আব্দুল লতিফ, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য ফাহিমা খাতুন প্রমূখ।

এমএ