ঢাকা বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


‘জিয়ার কাজের পুনারাবৃত্তি করছে তারেক ’: নূর-ই আলম


২০ ডিসেম্বর ২০১৮ ০২:২২

প্রতীকি ছবি

মাদারীপুর-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নূর-ই আলম চৌধুরি বলেন জিয়াউর রহমান যেমন শাহমোয়াজ্জেমকে প্রধানমন্ত্রী করে রাজাকার পূর্নবাসন করেছিল, বেগম জিয়া ও তার ছেলে তেমনি ভাবে জামায়াতকে ২৫ টি আসনে ধানের শীষ প্রতীক দিয়ে যুদ্ধাপরাধীদের পূর্নবাসন করতে চায়।


আজ বুধবার সকাল কনকনে শীত উপক্ষো করেই নির্বাচনী প্রচারণায় করেন তিনি। এসব কথা বলেন উমেদপুর ইউনিয়নের চান্দেরচর বাজারে নির্বাচনী পথসভায় । তার সাথে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

তিনি আরো বলেন, আওয়ামীলীগ যে নির্বাচনী ইতশেহার দিয়েছে তাতে নতুন প্রজন্মেও ভবিৎষত নিয়ে কথা বলা হয়েছে, মানুষের কর্ম সংস্থানের কথা বলা হয়েছে, প্রতিটি উপজেলা কিভাবে উন্নত হবে, যুদ্ধাপরাধীদের বিচার করার কথা বলা হয়েছে।


আর বিএনপি যে ইশতেহার দিয়েছে তাতে যুদ্ধাপরাধীদের বিচারের কোন কথা বলা হয়নি। এতেই বোঝা যায় তারা ক্ষমতায় গেলে ২০০১ সালে যেভাবে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করে দিয়েছিল ঠিক সেভাবেই যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়াও তারা বন্ধ করে দিবে।

এফ,আর